শেরপুরে ৪ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

শেরপুরে ৪ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও শেরপুর জেলা প্রশাসন ১০ জুলাই বুধবার দুপুরে শেরপুর পৌরসভার দমদমা কালিগঞ্জ ও গৌরীপুর মহল্লায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ৪ মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে।

দণ্ডপ্রাপ্ত মাদক সেবীরা হলে- শেরপুর পৌরসভার দমদমা কালিগঞ্জ মহল্লার মোঃ হারুন অর রশিদের ছেলে মোঃ আয়ুব আলী (৪৪), উত্তর গৌরীপুর মহল্লার মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ মমতাজ আলী (৫০), দমদমা কালিগঞ্জ মহল্লার ছামিদুল হকের ছেলে আনোয়ার (২০) ও শ্রীবরদী উপজেলার হালগড়া গ্রামের মগবুল হোসেনের ছেলে মন্টু মিয়া (৪৫)।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সঙ্গীয় ফোর্সসহ বুধবার দুপুরে শেরপুর পৌরসভার দমদমা কালিগঞ্জ এবং গৌরীপুর মহল্লায় মাদক বিরোধী যৌথ ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় গাঁজা সেবনকালে ৪ মাদক সেবীকে আটক করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন ধৃতদের মধ্যে মাদক সেবী মোঃ আয়ুব আলীকে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন ও অনাদায়ে আরো ৫ দিনের কারাদণ্ডাদেশ দেন। এছাড়াও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফ উদ্দিন মাদক সেবী মোঃ মমতাজ আলীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ১০০ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ১ দিনের কারাদণ্ড প্রদান করেন। এদিকে একই দিন নির্বাহী ম্যাজিস্ট্রেট জি.এম.এ মুনীব মাদকসেবী আনোয়ারকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ৫০ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ১ দিনের কারাদণ্ডাদেশ দেন। অপরদিকে মাদকসেবী মন্টু মিয়াকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সিহাব বিন আমিন ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, ১০০টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ১ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করেছেন।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালতে দণ্ডপ্রাপ্ত ৪ মাদক সেবীকে বুধবার বিকেলে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *