শেরপুরে ৬টি এয়ার রাইফেলসহ এক অস্ত্র চোরাকারবারী গ্রেফতার

শেরপুরে ৬টি এয়ার রাইফেলসহ এক অস্ত্র চোরাকারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের সীমান্তঘেষা লাল টেঙ্গুর পাহাড় সংলগ্ন সড়কে নালিতাবাড়ী থানার পুলিশ ১৪ এপ্রিল শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে অভিযান চালিয়ে ভারতীয় তৈরি ৬টি এয়ার রাইফেলসহ মাসুম বিল্লাহ ওরফে বুলবুল (৩০) নামে এক অস্ত্র চোরাকারবারীকে গ্রেফতার করেছে।

ধৃত মাসুম বিল্লাহ ওরফে বুলবুল ঝিনাইগাতী উপজেলার গিলাগাছা গ্রামের জনৈক আঃ ওয়াহাবের ছেলে।

এঘটনায় ১৫ এপ্রিল শনিবার দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এক প্রেস ব্রিফিং করেছেন। এসময় তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের বলেন, এক গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আঃ ছালাম সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া মধুটিলা ইকোপার্কের পার্শ্বে লাল টেঙ্গুর পাহাড় সংলগ্ন সড়কে অভিযান চালায়। এসময় বাংলাদেশ-ভারত সীমান্ত দিক থেকে আসা একটি মোটরসাইকেল এবং একটি ব্যাটারী চালিত অটো রিকসাকে চ্যালেঞ্জ করে। পরে চলন্ত অবস্থায় মোটরসাইকেল চালক ও অটো চালক তাদের গাড়ী ফেলে দৌড়ে পালিয়ে যায়। এদিকে অটোতে বসা অস্ত্র চোরাকারবারী মাসুম বিল্লাহ ওরফে বুলবুলকে ৬টি এয়ার রাইফেলসহ হাতেনাতে আটক করে।

ধৃত অস্ত্র চোরাকারবারী মাসুম বিল্লাহ ওরফে বুলবুল পুলিশের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে, তার দুই সহযোগি ঝিনাইগাতী জেলার কালিবাড়ী বানিয়া পাড়া গ্রামের আবু তাহেরুল এর ছেলে মোটরসাইকেল চালক মো. সাইদুল ইসলাম ও একই উপজেলার গিলাগাছা গ্রামের বাসিন্দা মৃত শামসুল হকের ছেলে অটো চালক মনির (২৫) পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের গাড়ী ফেলে দৌড়ে পালিয়ে যায়।

এব্যাপারে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *