শেরপুর কারাগার থেকে লুট হওয়া ১টি অস্ত্র উদ্ধার করেছে আনসার ভিডিপি

শেরপুর কারাগার থেকে লুট হওয়া ১টি অস্ত্র উদ্ধার করেছে আনসার ভিডিপি

স্টাফ রিপোর্টার :শেরপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে একটি চায়না ৭.৬২ আগ্নেয় অস্ত্র উদ্ধার করেছে আনসার ভিডিপির সদস্যরা। গতকাল ১০ আগষ্ট শনিবার রাতে সদর উপজেলা পরিষদের গেইটের বাম পার্শ্বে আবর্জনা স্তুুপের উপর সাদা বস্তায় মোড়ানো অবস্থায় সেটি উদ্ধার করা হয়।

জানা যায়, শেরপুর জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট রাশেদুল ইসলামের তত্ত্বাবধানে উপজেলা প্রশিক্ষক মো. মনিরুল ইসলামের নেতৃত্বে ৫ জন স্বশস্ত্র ব্যাটালিয়ন আনসার সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেটি ভালোভাবে পর্যবেক্ষণ ও অনুসন্ধান করে একটি চায়না ৭.৬২ আগ্নেয় অস্ত্র উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত অস্ত্রটি আনসার ও ভিডিপির কোতে জমা করা হয়। আজ ১১ আগষ্ট রোববার দুপুরে সেনাবাহিনীর কাছে উদ্ধারকৃত অস্ত্রটি হস্তান্তর করা হয়।

উল্লেখ্য- গত ৫ আগস্ট এক সহিংসতায় দুষ্কৃতিকারীরা শেরপুর জেলা কারাগারে অগ্নিসংযোগ করে ভাঙচুর ও লুটপাট করে। এই সহিংসতার সময় শেরপুর জেলা কারাগার হতে কিছু সংখ্যক দুষ্কৃতিকারী অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়। ওইসব অস্ত্র কোথাও পাওয়া গেলে অথবা কারো নিকট থাকলে নির্ভয়ে শেরপুর সেনা ক্যাম্পে শহীদ স্মৃতি স্টেডিয়ামে জমা দেওয়ার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *