শেরপুর কারাগার থেকে লুট হওয়া ১টি অস্ত্র উদ্ধার করেছে আনসার ভিডিপি

শেরপুর কারাগার থেকে লুট হওয়া ১টি অস্ত্র উদ্ধার করেছে আনসার ভিডিপি

স্টাফ রিপোর্টার :শেরপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে একটি শটগান ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে জেলা আনসার ভিডিপির সদস্যরা। গতকাল রাতে বনবিভাগের কার্যালয়ের গেইটের সামনে ময়লা আবর্জনা স্তুপের উপর কালো বস্তায় মোড়ানো অবস্থায় ওই শটগান ও কার্তুজটি উদ্ধার করা হয়।

শেরপুর জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট রাশেদুল ইসলামের তত্ত্বাবধানে ও সার্কেল অ্যাডজুট্যান্ট রনি সরকারের নেতৃত্বে ৫ জন স্বশস্ত্র ব্যাটালিয়ন আনসার সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেটি ভালোভাবে পর্যবেক্ষণ ও অনুসন্ধান শেষে কার্তুজসহ শটগানটি উদ্ধার করে আনসার ও ভিডিপির প্রশিক্ষণ কেন্দ্র অষ্টমীতলা অস্ত্রাগারে জমা করেন। আজ ১৮ আগষ্ট রোববার দুপুরে সেনাবাহিনীর কাছে উদ্ধারকৃত অস্ত্রটি হস্তান্তর করা হয়।

উল্লেখ্য- গত ৫ আগস্ট এক সহিংসতায় দুষ্কৃতিকারীরা শেরপুর জেলা কারাগারে অগ্নিসংযোগ করে ভাঙচুর ও লুটপাট করে। এই সহিংসতার সময় শেরপুর জেলা কারাগার হতে কিছু সংখ্যক দুষ্কৃতিকারী অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়। ওইসব অস্ত্র কোথাও পাওয়া গেলে অথবা কারো নিকট থাকলে নির্ভয়ে শেরপুর সেনা ক্যাম্পে শহীদ স্মৃতি স্টেডিয়ামে জমা দেওয়ার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *