শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ নিহত ২ আহত-২০

শেরপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ নিহত ২ আহত-২০

বুলবুল আহম্মেদ : শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  দুই মহল্লার   লোকজনের মধ্যে সংঘর্ষে  ২ জন  নিহত  এবং  আহত হয়েছে  ২০ জন। এ সময় কমপক্ষে ৫ টি দোকান লুটপাট হয়েছে। ঘটনাটি ঘটেছে ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১১ টার দিকে।
নিহতরা হলো মিজানুর রহমান মিজান (৩৫) পেশায় সে একজন ট্রলি চালক। সে গৌরীপুর এলাকার মৃত মৌলভী আজাহার আলীর ছেলে বলে জানা গেছে। অপরজন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ১০ সেপ্টেম্বর ভোরে মারা যায় তার নাম শ্রাবন(২৫)।
পুলিশ ও এলাকাবাসী জানান গৌরীপুর মহল্লার এবং খোয়ারপাড় এলাকার শাপলা চত্বরে দুই দল কিশোর পোলাপানের মধ্যে কথা কাটাকাটি একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে এ সময় রাত সাড়ে ১০ টার দিকে দুই মহল্লার বাসিন্দারা মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়ায়  এ সময় দুপক্ষের মধ্যে দেশীয় অস্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এ সময় গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজানকে খোয়ারপাড় শাপলা চত্বর এলাকার সন্ত্রাসীরা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পরে খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশের দুটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে। অপর আহত শ্রাবন কে মূমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে সে মারা যায়। এ ঘটনায় সেনাবাহিনী এবং পুলিশ ওই এলাকায় টহল দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। তবে মৃতের ঘটনায় এলাকা উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *