শ্রীবরদীতে গ্রাম পুলিশদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

শ্রীবরদীতে গ্রাম পুলিশদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

শ্রীবরদী সংবাদদাতা:শেরপুরের শ্রীবরদী থানার উদ্যোগে উপজেলার ১০ ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরের জনবান্ধব পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম মানবিক সহায়তার অংশ হিসেবে এবারই প্রথমবারের মতো গ্রাম পুলিশ সদস্যদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
২০ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী থানা চত্বরে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাম পুলিশদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেন শেরপুর জেলা পুলিশের নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র এএসপি রায়হানা ইয়াসমিন। এসময় থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাঈম মোহাম্মদ নাহিদ হাসান, সেকেন্ড অফিসার সিনিয়র এসআই আখতারুজ্জামান সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পুলিশ সুপার মহোদয় শ্রীবরদী থানা এলাকার ১০ টি ইউনিয়নে কমরত গ্রাম পুলিশ সদস্যদের জন্য ঈদের উপহার সামগ্রী পাঠিয়েছেন।গ্রাম পুলিশরা আমাদের সব সময় সহযোগিতা করে থাকেন।
এরই অংশ হিসেবে ১০ ইউনিয়নের ৭২ জন গ্রাম পুলিশ সদস্য ও ২ জন নারী গ্রাম পুলিশ সদস্যদের হাতে আমরা ঈদের উপহার সামগ্রী তুলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *