শ্রীবরদীতে পৌর মেয়রের উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প-সত্যবয়ান

শ্রীবরদীতে পৌর মেয়রের উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অস্বচ্ছল ও সুবিধাবঞ্চিত চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু সেবা দেওয়া হয়েছে। ১৮ জানুয়ারি মঙ্গলবার সকালে শ্রীবরদী পৌরসভার মেয়রের সার্বিক সহযোগিতায় ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের বাস্তবায়নে শ্রীবরদী এ.পি.পি. ইন্সটিটিউটে ক্যাম্প করে চক্ষু রোগীদের সেবা দেওয়া হয়।

বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্পের উদ্বোধন করেন শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া। এতে চিকিৎসা সেবা দেন ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আহম্মেদ সাজিদ।

শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান চক্ষু সেবা ক্যাম্প পরিদর্শন করেন।

এসময় পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া বলেন, অসহায়, দুঃস্থদের চোখের ছানি অপারেশন, ঔষুধ ও চশমা প্রয়োজন, কিন্তু এসব চিকিৎসা ব্যবস্থার আর্থিক সঙ্গতি নেই তাদের চিহ্নিত করে চিকিৎসা সেবা প্রদান করাই এই ক্যাম্পের মূল লক্ষ্য। আধুনিক সুযোগ-সুবিধা সহ চক্ষুসেবা সরাসরি সুবিধাবঞ্চিতদের দোরগোড়ায় পৌঁছে দিতে শ্রীবরদীতে চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এছাড়াও স্বল্প খরচে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালে ছানি অপারেশনের ব্যবস্থা করা হবে। উল্লেখ্য, প্রায় ২ শতাধিক চক্ষু রোগী সেবা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *