শ্রীবরদীতে বজ্রপাতে দুই কৃষি শ্রমিকের মৃত্যু

শ্রীবরদীতে বজ্রপাতে দুই কৃষি শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে আমন ধানের চারা রোপন করতে গিয়ে বজ্রপাতে দুই কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে। ১১ আগস্ট রোববার বিকাল ৪ টার দিকে উপজেলার সিংগাবরনা ইউনিয়নের নবীনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো মামুন মিয়া (৪০) ও সাদু মিয়া ( ৬০)। মামুন নবীনপুর গ্রামের সিরাজুল হক ওরফে ভুড্ডুস মিয়ার ছেলে। সাদু মিয়া পার্শ্ববর্তী বগুলাকান্দি গ্রামের মৃত ফজল হকের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার বিকালে কৃষক মামুন ও সাদু মিয়া মাঠে আমন ধানের চারা রোপনের কাজ করছিলেন। এসময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে বৃষ্টির সাথে বজ্রপাত হলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায় মামুন ও সাদু মিয়া। পরে স্থানীয়রা তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। মামুনের ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। অপরদিকে সাদু মিয়ার ২ ছেলে ও ২ মেয়ে সন্তান। এঘটনায় নিহতের পরিবারে নেমেছে শোকের ছায়া।
স্থানীয় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান লিটুল ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে বকশিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই বজ্রপাতে ওইজনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *