শ্রীবরদীতে  শ্রমিক দল নেতা নিহতের পর আহত বড় ভাই শিক্ষকের মৃত্যু

শ্রীবরদীতে  শ্রমিক দল নেতা নিহতের পর আহত বড় ভাই শিক্ষকের মৃত্যু

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদীতে মসজিদের চাঁদা নিয়ে মারপিটে শ্রমিক দল নেতা লিটন মিয়া (৪৩) নিহতের ঘটনায় আহত বড় ভাই শিক্ষক শরিফুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার ১৫ দিন পর সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ এক জনকে আটক করেছে।
স্থানীয়রা জানান, স্থানীয় একটি মসজিদের চাঁদা নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ আগষ্ট শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে মালাকোচা গ্রামে প্রতিপক্ষ আলতাফ হোসেন শিরা ও তার লোকজনের হামলায় রানীশিমুল ইউনিয়ন শ্রমিক দলের সহ-সভাপতি লিটন মিয়া নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় তার দুই ভাই শফিকুল ইসলাম ও মনিরুল ইসলাম। ওইদিন বিকাল ৫ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটন মিয়ার মৃত্যু ঘটে। ঘটনার পর গা ঢাকা দেয় হামলাকারীরা। এ ঘটনায় নিহত লিটনের বড় ভাই তোতা মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ২৩ জনের নামোল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামী করা হয়েছে।  সোমবার ভোর ৭ টার দিকে আহত শিক্ষক শরিফুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যায়।
এদিকে হামলায় লিটন মিয়া নিহতের পর বিক্ষুদ্ধ এলাকাবাসী ও দুর্বৃত্তরা হামলা  চালিয়ে আসামীদের বাড়ী ঘর ভাংচুর এবং লুটপাট সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটায়।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী জানান, এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জহুরুল হক (৪৮) নামে একজনকে আটক করা হয়েছে।  অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *