শ্রীবরদী থানায় কনস্টেবল খোশ মাহমুদকে বিদায়ী সংবর্ধনা প্রদান

শ্রীবরদী থানায় কনস্টেবল খোশ মাহমুদকে বিদায়ী সংবর্ধনা প্রদান

শ্রীবরদী সংবাদদাতা: দীর্ঘ ৪১ বছর বর্ণাঢ্য চাকরি  জীবন শেষে নিজ কর্মস্থল থেকে সহকর্মীদের ভালোবাসা  চোখের জলে কাঁদিয়ে আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন শ্রীবরদী থানায় কর্মরত কনস্টেবল খোশ মাহমুদ।

১লা আগস্ট ২০২৪ বৃহস্পতিবার ছিল কনস্টেবল খোশ মাহমুদের কর্মজীবনের শেষ দিন। সকাল থেকেই থানা চত্বরে চলছিল প্রিয় সহকর্মীকে বিদায় জানাতে নানা আয়োজন। পুলিশের গাড়ীতে করে বিদায়ী সহকর্মীকে বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য চলছিল প্রস্তুতি। নানা ফুল দিয়ে সাজানো হয় পুলিশের গাড়ি। প্রিয় সহকর্মীকে বিদায় জানাতে থানার সকল পুলিশ সদস্য পোশাক পরে উপস্থিত ছিল থানা চত্বরে। বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী থানা প্রাঙ্গনে পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল লতিফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এক বিদায় সংবর্ধনা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী কনস্টেবল খোশ  মাহমুূদ।
বিদায়ী পুলিশ সদস্যের কর্মজীবনের নানা স্মৃতিময় দিক তুলে  বক্তব্য রাখেন উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ, সহকারী উপ পুলিশ পরিদর্শক (এএসআই) কামরুল ইসলাম তালুকদার, কনস্টেবল সাইদুর রহমান প্রমুখ।
পরে বিদায়ী পুলিশ সদস্যকে থানা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, ফুল, উপহার সামগ্রী প্রদান করা হয়। বিদায় বেলায় তাকে প্রিয় সহকর্মীরা ফুল সজ্জিত পুলিশের গাড়িবহর নিয়ে শ্রীবরদী পৌর  শহরের তাতীহাটি মহল্লার নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *