সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমানের মরদেহ দেখতে গেলেন হুইপ আতিক

সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমানের মরদেহ দেখতে গেলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার : বৃহত্তর ময়মনসিংহের রাজনীতির প্রাণ পুরুষ, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ডালু যুব শিবিরের প্রধান, সাবেক ধর্মমন্ত্রী, সাবেক এমপি, ময়মনসিংহ পৌরসভার সাবেক চেয়ারম্যান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাবেক সদস্য এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের আজীবন উপদেষ্টা পরিষদের সদস্য, মিন্টু কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শত প্রলোভনের মুখে এবং বারবার কারাবরণ করা সত্ত্বেও সারাজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও আওয়ামী লীগের রাজনীতির প্রতি অবিচল থেকে তিনি তাঁর সাংগঠনিক দায়িত্ব পালন করে গেছেন।
বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল মতিউর রহমান গত ২৭ আগস্ট রবিবার রাত ১০.৪৫ মিনিটে ময়মনসিংহ নেক্সাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল ফরমাইয়াছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রিন্সিপাল মতিউর রহমানের মরদেহ দেখতে তার ময়মনসিংহ বাসায় যান জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আতিউর রহমান আতিক এমপি।
তিনি মিডিয়া কর্মীদের নিকট বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধের সময় বৃহত্তর ময়মনসিংহের ১১নং সেক্টরের অধীনে যারা ছিলেন তাদের মধ্যে আলোচিত ব্যক্তিত্ব অধ্যক্ষ মতিউর রহমান স্যারের মৃত্যুর মধ্য দিয়ে একটা অধ্যায়ের সমাপ্তি ঘটলো।
বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ হিসেবে এই মহান রাজনীতিবিদের মৃত্যুতে তিনি গভীর শোক প্রকাশ করেন। সেই সাথে মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়- স্বজন, গুনগ্রাহী ও শুভাকাঙ্খীগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *