সাবেক প্রতিমন্ত্রী আরাফাতের গ্রেপ্তারের খবরে মিষ্টি বিতরণ হিরো আলমের

সাবেক প্রতিমন্ত্রী আরাফাতের গ্রেপ্তারের খবরে মিষ্টি বিতরণ হিরো আলমের

 বিনোদন ডেস্ক: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের গ্রেপ্তারের সংবাদে মিষ্টি নিয়ে গুলশান থানায় গেছেন আলোচিত ইউটিউবার হিরো আলম। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান হিরো আলম।

হিরো আলম বলেন, ‘কিছুক্ষণ আগে সংবাদমাধ্যমে জানতে পারলাম আরাফাতকে গ্রেপ্তার করা হয়েছে। এ জন্য মিষ্টি নিয়ে গুলশান থানায় যাচ্ছি।

এখানে আশপাশে যারা আছেন তাদের মিষ্টি খাওয়াব।’

তিনি বলেন, ‘এ ছাড়া বুধবার (২৮ আগস্ট) আরাফাতের নামে হত্যা মামলা করব। এ জন্য ইতোমধ্যে সিদ্ধান্তও নিয়েছি। কেননা এর আগে নির্বাচনের সময় আমাকে হত্যাচেষ্টা করেছিলেন তিনি।

এমনকি আমার জেতা আসন ছিনিয়ে নিয়েছেন আরাফাত। এ কারণে তার নামে মামলা করব।’

এর আগে গত বছর ঢাকা-১৭ আসনে ২০২৩ সালের উপনির্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের প্রতিদ্বন্দ্বী ছিলেন এই কনটেন্ট ক্রিয়েটর। নির্বাচনে অংশ নেওয়ায় ভোটের দিন হিরো আলমকে পিটিয়েছিল দুর্বৃত্তরা।

ওই দিনই হিরো আলম জানিয়েছিলেন তাকে পেটানো সেসব লোকজন আরাফাতের সমর্থক।

গত ৫ আগস্ট শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালিয়ে যাওয়ার পর আওয়ামী লীগের নেতাকর্মীরা আত্মগোপনে চলে যান। এমনকি কেউ কেউ গোপনে দেশ ছাড়তে গিয়ে আটক হন। হিরো আলম জানান, আরাফাতকে খুঁজছেন তিনি। ওই সময়ও তার জেতা আসন আরাফাত ছিনিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেন আলোচিত এ কনটেন্ট ক্রিয়েটর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *