হাসপাতালে ভর্তি হতে হলো কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

হাসপাতালে ভর্তি হতে হলো কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

 বিনোদন ডেস্ক: হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হতে হলো কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে! জানা গেছে, একটি অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে অভিনেত্রীর।

বেশ কিছুদিন ধরেই নানারকম শারীরিক সমস্যায় ভুগছিলেন ঋতাভরী । বহুরূপী’র শ্যুটিংয়ের সময়ও বারবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। বমি, মাথা ঘোরার মতো উপসর্গ নিয়ে হাসপাতালে যান নায়িকা।

পরে জানা যায় গলব্লাডারে স্টোন রয়েছে তার। সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন রয়েছেন ঋতাভরী। শনিবার তার অস্ত্রোপচার হয়। আপাতত নায়িকার পরিস্থিতি স্থিতিশীল, তিনি বিপদমুক্ত।

অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমসকে জানান, ‘ঋতাভরীর জ্ঞান ফিরেছে, তিনি বিশ্রামে রয়েছেন। নায়িকার সঙ্গে রয়েছেন তার মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদা।’

তিনি আরো জানান, ‘এই অপারেশনটার দরকার ছিল, মেয়েটা খুব কষ্ট পাচ্ছিল। অপারেশনের পর ২৪ ঘন্টা তাঁকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা।

আগামীকাল চূড়ান্ত হবে কবে ছাড়া পাবেন তিনি।’

এর আগে ২০২১ সালেও একবার হাসপাতালে ভর্তি হন ঋতাভরী। ওই সময় ফিসচুলার অপারেশন হয়েছিল নায়িকার। পিত্তথলিতে পাথর রয়েছে অভিনেত্রীর, সেই রিপোর্ট হাতে আসার পর দেরি করেননি ঋতাভরী। দ্রুত অপারেশন করানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *